কর্মবিরতিতে থাকা জুনিয়র চিকিৎসকদের ডাক্তারি পরীক্ষায় বসতে দেওয়া উচিত নয় বলে মন্তব্য সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

Hits: 9

নিউজ ডেস্ক: আজ বিকেলে বঙ্গ জাগরণ মঞ্চের উদ্যোগে আর জি কর হাসপাতালে নির্যাতিতা তরুণী চিকিৎসক তিলোত্তমার দ্রুত বিচার এবং বিনা চিকিৎসায় মৃত কোন্নগরের যুবক বিক্রমের মৃত্যুতে দোষী ডাক্তারদের শাস্তির দাবিতে ও বাংলায় নৈরাজ্য সৃষ্টি কারী প্রতিক্রিয়াশীল শক্তির বিরুদ্ধে এক মহা মিছিল অনুষ্ঠিত হয় । মিছিল কোন্নগর বাটার মোড় থেকে শুরু হয়ে শেষ হয় উত্তরপাড়া বলাকা মাঠে। মহামিছিলে আজ মশাল হাতে পা মেলালেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় , কোন্নগর পৌরসভার চেয়ারম্যান স্বপন দাস , উত্তরপাড়া পৌরসভার চেয়ারম্যান দিলীপ যাদব , হুগলি শ্রীরামপুর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সভাপতি অরিন্দম গুঁইন , রুনা খাতুন
সহ আর জি কর হাসপাতালে ডাক্তারদের অবহেলায় মৃত বিক্রম ভট্টাচার্যের পরিবারের লোকজন‌ । সকলের সঙ্গে মিছিলে পা মেলালেন বিক্রমের শোকাতুর মা ।

সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এদিন সংবাদ মাধ্যমের সামনে বলেন জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি অবৈধ । তিলোত্তমার বিচার আমরাও চাইছি আবার আমরা বিক্রমের বিচারও চাইছি । তিনি এদিন আরোও বলেন কোন্নগরে বিক্রমের মৃত্যু হয়েছে যে চিকিৎসকদের জন্য তাদের হেফাজতে নিয়ে জেরা করা দরকার ।

সংসদ আরোও বলেন পশ্চিমবঙ্গের ডাক্তাররা এতদিন ধরে স্ট্রাইক করে আছে , শুধু বিক্রমই নয় , এর ফলে পশ্চিমবাংলার ২৮ থেকে ৩০ জনের মৃত্যু হয়েছে । তিনি প্রশ্ন তোলেন কেন এতজনের মৃত্যু হবে ?কেন ডাক্তারা এত অমানবিক হবেন ? যারা এক মাসের উপর স্ট্রাইক করে মেডিকেল পরিষেবা দেননি তাদের ডাক্তার করা উচিত নয় । সরকারের কাছে আবেদন জানাবো কর্মবিরতিতে থাকা চিকিৎসকদের ডাক্তারি পরীক্ষায় বসতে দেওয়া উচিত নয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *