চন্দননগর পুলিশ কমিশনারেটের অন্তর্গত রিষড়া থানার উদ্যোগে রাজস্থানের আজমের শরীফ থেকে উদ্ধার দুই মাধ্যমিক পরীক্ষার্থী

Hits: 3

চন্দননগর পুলিশ কমিশনারেটের অন্তর্গত রিষড়া থানার উদ্যোগে রাজস্থানের আজমের শরীফ থেকে উদ্ধার দুই মাধ্যমিক পরীক্ষার্থী। এ বছরের মাধ্যমিক পরীক্ষার কয়েকদিন আগে রিষড়া পৌরসভার অন্তর্গত ৫ নং ওয়ার্ডের দুই পরীক্ষার্থী পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয় । সহপাঠীরা জানায় , ওরা বলেছিল জেরক্স করতে যাচ্ছে । কিন্তু এর পর থেকে তাদের আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না । মোবাইল ফোন‌ও ছিল বন্ধ ।

পরিবার সূত্রে খবর এরপর সেদিন‌ই রাত সাড়ে দশটা নাগাদ মেয়েরা বাড়িতে ফোন করে জানায় যে , তারা বিপদে পড়েছে । তবে এরপর থেকে তাদের আর ফোনে পাওয়া যাচ্ছিল না । পরিবারের তরফ থেকে এর পরেই যোগাযোগ করা হয় রিষড়া থানায়। রিষড়া থানার পুলিশ তৎপরতার সঙ্গে খোঁজ শুরু করে দেয়। চন্দননগর পুলিশ কমিশনারেটের সি পি অমিত পি জাভালগী নিজেও এ ব্যাপারে তদন্ত শুরু করেন ।

এরপর ওই দুই মাধ্যমিক পরীক্ষার্থীর মোবাইল লোকেশন ট্রাক করে জানতে পারে তারা রাজস্থানের আজমের শরীফে রয়েছে। চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে এরপরেই যোগাযোগ করা হয় ওখানকার পুলিশের সঙ্গে এবং ঐ দুই ছাত্রীকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে রাখে । তারপর রিষড়া থানার পুলিশ আজমের শরীফে গিয়ে উদ্ধার করে আনে দুই ছাত্রীকে। আজ সকালেই তারা ফিরেছে ।

জানা গেছে, মাধ্যমিক পরীক্ষার প্রস্তুতি ঠিকঠাক না হ‌ওয়ায় , বাড়ি থেকে পালিয়ে যায় তারা। পুলিশ আজ তাদের উদ্ধার করে এনে উত্তরপাড়ার একটি হোমে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *